দৌলতপুরে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

| আপডেট :  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:১৮  | প্রকাশিত :  ০৯ ফেব্রুয়ারি ২০২৪, ০৭:১৮


দৌলতপুরে ধর্ষণ মামলার পলাতক আসামি গ্রেফতার

সারাদেশ

কুষ্টিয়া প্রতিনিধি


কুষ্টিয়ার দৌলতপুর থানায় দায়ের করা ধর্ষণ মামলার এক পলাতক আসামি মো. রবিন হোসেন (৩৭) র‌্যাবের অভিযানে গ্রেফতার হয়েছে।

৮ ফেব্রুয়ারি, বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ জেলার ফুলবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে মিরপুর উপজেলার চিথলিয়া গ্রামের মো. গোপাল মোল্লার ছেলে।

র‌্যাব সূত্র জানায়, মো. রবিন হোসেন প্রেমের সম্পর্কের সূত্র ধরে ২০২৩ সালের ১৫ মার্চ রাতে বিয়ের প্রলোভন দিয়ে দৌলতপুরের এক নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। শারীরিক সম্পর্কের কারণে ওই নারী অন্তঃসত্তা হয়ে পড়লে তাকে বিয়ে না করে ময়মনসিংহ জেলায় পালিয়ে যায়।

নিরুপায় হয়ে ওই নারী ২০২৩ সালের ২ নভেম্বর দৌলতপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধিত ২০২৩) এর ৯(১) ধারায় একটি মামলা দায়ের করেন যার নং ৮। পরে ওই অন্তঃসত্তা নারী ৩ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দেন।

ঘটনাটি চাঞ্চল্যের সৃষ্টি হলে ধর্ষণ মামলার আসামি মো. রবিন হোসেনকে গ্রেফতারে উদ্যোগী হয় র‌্যাব। পরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল ও র‌্যাব-১৪ সদর কোম্পানি বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ জেলার ফুলবাড়ি এলাকায় অভিযান চালিয়ে আসামি রবিনকে গ্রেফতার করে। পরবর্তীতে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে দৌলতপুর থানায় সোপর্দ করা হয়।

বিবার্তা/শরিফুল/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত