৯৬টি পদ নিয়ে আদেশ জারি

| আপডেট :  ১৫ মার্চ ২০২২, ০৭:২০  | প্রকাশিত :  ১৫ মার্চ ২০২২, ০৭:২০

দেশের ৫৮টি জেলা প্রশাসকের কার্যালয়ে টিওএন্ডই’তে ৯৬টি প্রশাসনিক পদ অস্থায়ীভাবে রাজস্বখাতে সৃজন করা হয়েছে। জনপ্রশাসন মন্ত্রণালয় হতে গত ১০ মার্চ এ মঞ্জুরি আদেশ জারি করা হয়েছে।

মঞ্জুরি আদেশে বলা হয়েছে, বিশেষ ক্যাটাগরিতে ঢাকা, গাজীপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম, রাজশাহী ও খুলনা জেলা প্রশাসকের কার্যলয়ে ৩টি করে মোট ১৮টি কর্মকর্তার পদ (১০ম গ্রেড) অস্থায়ীভাবে রাজস্বখাতে সৃজন করা হয়েছে (সাধারণ, এসএ এবং নেজারত শাখা)।

এ ক্যাটাগরিতে ফরিদপুর, কিশোরগঞ্জ, নেত্রকোনা, টাঙ্গাইল, কক্সবাজার, রাঙ্গামাটি, খাগড়াছড়ি, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, নওগাঁ, পাবনা, সিরাজগঞ্জ, বগুড়া, রংপুর, দিনাজপুর, কুড়িগ্রাম, বাগেরহাট, যশোর, বরিশাল, সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ ও পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে ২টি করে করে মোট ৫২টি পদ (১০ম গ্রেড) অস্থায়ীভাবে রাজস্বখাতে সৃজন করা হয়েছে (সাধারণ ও নেজারত শাখা)।

বি ক্যাটাগরিতে নরসিংদী, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, গোপালগঞ্জ, শরিয়তপুর, জামালপুর, শেরপুর, বান্দরবান, ফেনী, লক্ষীপুর, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, জয়পুরহাট, ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারি, গাইবান্ধা, লালমনিরহাট, সাতক্ষীরা, ঝিনাইদহ, পিরোজপুর, ভোলা, বরগুনা, রাজবাড়ী ও কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে একটি করে মোট ২৬টি পদ (১০ম গ্রেড) অস্থাযীভাবে রাজস্বখাতে সৃজন করা হয়েছে (নেজারত শাখা)।

উপসচিব রিপন চাকমা সাক্ষরিত এ মঞ্জুরি আদেশে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৬ জুলাই ২০২০ তারিখের ০৫.০০.০০০০.১৫১.১৫.০২৮.১৬.৭৮ সংখ্যক ইউ.ও নোট, অর্থ বিভাগের ব্যয় ব্যবস্থাপনা অধিশাখা-২ এর ২২.১১.২০২০ তারিখের ০৭.০৫.০০০০.১৫২.০২৬.০৬.১৬ (অংশ-১)-১৫৪ সংখ্যক স্মারক,

বাস্তবায়ন-২ অধিশাখার ২০ ডিসেম্বর ২০২০ তারিখের ০৭.০০.০০০০.১৬২.০৫.০৪৯.২০২০-১৮৬ সংখ্যক স্মারক, ২৪ ফেব্রুয়ারি ২০২২ তারিখে অনুষ্ঠিত প্রশাসনিক উন্নয়ন সংক্রান্ত সচিব কমিটির ২০২১-২২ অর্থ বছরের ১০ম (২০২২ সালের ২য়) সভার সিদ্ধান্ত এবং মন্ত্রিপরিষদ বিভাগের ০৩ মে ২০০৩ তারিখের সরকারি আদেশ অনুসরণে এ মঞ্জুরি আদেশ জারি করা হলো।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত