পুত্র সন্তানের বাবা হলেন বিরাট-আনুশকা

| আপডেট :  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪২  | প্রকাশিত :  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১০:৪২


পুত্র সন্তানের বাবা হলেন বিরাট-আনুশকা

খেলা

স্পোর্টস ডেস্ক


ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার ঘর আলোকিত করে কন্যার পর এবার এসেছে পুত্র সন্তান। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সামাজিক মাধ্যমে সুখবরটি নিজেই দিয়েছেন কোহলি।

নিজের ভেরিফাইড ফেসবুক আইডি থেকে কোহলি লিখেছেন, সবাইকে খুশির সঙ্গে জানাচ্ছি যে গত ১৫ ফেব্রুয়ারি আমরা আমাদের পুত্র সন্তান ও ভামিকার ছোট ভাইকে এ পৃথিবীতে স্বাগতম জানিয়েছি। আমাদের এমন সুন্দর মুহূর্তে আপনাদের আশীর্বাদ চাই।

এ সময় সমর্থকদের তাদের গোপনীয়তার প্রতি শ্রদ্ধা রাখতেও অনুরোধ করেন কোহলি। এ ছাড়াও সন্তানের নামও রেখেছেন কোহলি-আনুশকা দম্পতি। নিজেদের নামের সঙ্গে মিলিয়ে পুত্রের নাম রেখেছেন অকয়।

২০১৭ সালের ১১ ডিসেম্বর ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। বিয়ের চার বছরের মাথায় ২০২১ সালে তাদের কোলজুড়ে আসে প্রথম কন্যা সন্তান ভামিকা।

ঘরের মাঠে চলমান ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বিরাট কোহলি। যা নিয়ে নানা আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়েছে। এবার জানা গিয়েছে কোহলির ছুটির নেওয়ার আসল কারণ। সন্তানসম্ভবার স্ত্রী আনুশকার পাশে থাকতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত