ব্রাহ্মণবাড়িয়া ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা

| আপডেট :  ০২ এপ্রিল ২০২৪, ০৯:১৩  | প্রকাশিত :  ০২ এপ্রিল ২০২৪, ০৯:১৩


ব্রাহ্মণবাড়িয়া ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি


ব্রাহ্মণবাড়িয়ায় ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করেছেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

২ এপ্রিল, মঙ্গলবার দুপুরের সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর জাঙ্গাল গ্রামে ক্ষতিগ্রস্ত ৩৫টি পরিবারের সদস্যদের হাতে মন্ত্রীর পক্ষে আর্থিক সহায়তা তুলে দেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম শেখ ও মন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম।

সদর ইউএনও মোহাম্মদ সেলিম শেখ জানান, গত রবিবার (৩১ মার্চ) সকালে জেলার সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উত্তর জাঙ্গাল ও গজারিয়া এলাকার উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে বাড়ি-ঘর বিধ্বস্ত হয়।

মঙ্গলবার দুপুরে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী ব্যক্তিগত তহবিল থেকে ৩৫টি বেশি ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে ৫ টি পরিবারকে ১০ হাজার টাকা করে ও বাকী পরিবারকে ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।

তিনি আরও জানান, ঝড়ে ক্ষতিগ্রস্ত চান্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ অন্যান্য ক্ষতিগ্রস্ত পরিবার ও কৃষকের সহায়তা প্রদান করা হবে।

এসময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান ও সুলতানপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. লিটন মিয়া উপস্থিত ছিলেন।

বিবার্তা/আকঞ্জি/সউদ

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত