অবশেষে এক টেবিলে বসলেন অনন্ত-মিশা

| আপডেট :  ২১ আগস্ট ২০২২, ০৯:৩০  | প্রকাশিত :  ২১ আগস্ট ২০২২, ০৯:৩০

ঢাকাই সিনেমার নায়ক এক খলনায়কের লড়াই প্রতিনিয়ত দেখা যায় পর্দায়। তবে পর্দার বাইরে কথার যুদ্ধে জড়িয়েছিলেন ‘দিন দ্য ডে’ সিনেমার অভিনেতা অনন্ত জলিল এবং ঢাকাই সিনেমার অন্যতম খলঅভিনেতা মিশা সওদাগর।

শুরুটা হয়েছিল ‘দিন দ্য ডে’ সিনেমার নায়ক-প্রযোজক অনন্ত জলিলকে নিয়ে মিশা সওদাগরের করা মন্তব্য থেকে। এর পর সেই মন্তব্যের জেরে সংবাদ সম্মেলন করে ক্ষোভ ঝাড়েন অনন্ত-বর্ষা দুজনেই।

পরে এ নিয়ে পাল্টা বক্তব্য রাখেন মিশা। এমন পরিস্থিতির পর তাদের দুজনকে মিলিয়ে দেওয়ার উদ্যোগ নেন চলচ্চিত্র প্রযোজক মো. ইকবাল। শুক্রবার রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনন্ত-মিশাকে নিয়ে এক টেবিলে বসেন ইকবাল। জানা গেছে, সেখানে তারা দুজনেই একে অন্যের সঙ্গে কুশল বিনিময় করেন এবং বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

বিষয়টি নিয়ে মিশা সওদাগর জানান, ‘অনন্ত জলিলের সঙ্গে আমার সম্পর্ক কখনও খারাপ ছিল না। এমনকি তার সঙ্গে মনের দূরত্বও ছিল না। ইন্ডাস্ট্রির স্বার্থে কিছু কথা বলেছিলাম, তাকে নিয়ে নয়। তিনি খুবই ভালো মানুষ। মানুষের পাশে দাঁড়ানোর দারুণ একটা গুণ আছে তার। ’

এর আগে ‘দিন দ্য ডে সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই’ বলে মন্তব্য করেন মিশা সওদাগর। এর জবাবে অনন্ত জলিল বলেছিলেন, ‘বাংলাদেশের চলচ্চিত্র উন্নয়নে মিশা সওদাগর কিছুই করেননি। তার কোনো ক্ষমতাই নেই। সে একজন আর্টিস্ট। মিশাকে দিয়ে সিনেমার উন্নতি কোনোভাবে সম্ভব না। উনি কোনো ক্রিয়েটিভ ব্যক্তিও না। ’

জানা গেছে, এক টেবিলে বসার আগে তাদের মোবাইলে কথা হয়। পরে দেখা হলে দুজন হাত মেলান এবং বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। সব দেখেশুনে চলচ্চিত্রসংশ্লিষ্টরা মনে করছেন- হয়তো সব ভুলে মিলে গেছেন অনন্ত-মিশা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত