তৃষ্ণা মেটাতে কোমল পানি ভেবে বিষপানে মুদি দোকানির মৃত্যু

| আপডেট :  ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩১  | প্রকাশিত :  ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩১


তৃষ্ণা মেটাতে কোমল পানি ভেবে বিষপানে মুদি দোকানির মৃত্যু

সারাদেশ

ঝিনাইদহ প্রতিনিধি


ঝিনাইদহের মহেশপুরে প্রচণ্ড তাপদাহের মধ্যে পানির পিপাসা মেটাতে গিয়ে বিষপানে শহিদুজ্জামান শহিদ (৪০) নামে এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

তৃষ্ণা মেটাতে নিজের দোকানে মোজোর বোতলে রাখা ঘাস মারা বিষপানে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন নিহতের স্বজনরা।

শুক্রবার(২৬ এপ্রিল) রাতে মহেশপুর উপজেলার কাজিরবেড় ইউনিয়নের ঝিটকিপোতা গ্রামে এ ঘটনা ঘটে। শহিদুজ্জামান ওই গ্রামের জহুরুল ইসলামের ছেলে।

প্রতিবেশীরা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে নিজ দোকানে বসে থাকা অবস্থায় প্রচণ্ড তাপদাহের মধ্যে হঠাৎ পানি পিপাসা পায় শহিদুজ্জামানের। এসময় তার নিজের দোকানে কোমল পানীয় বোতলে রাখা ঘাস মারা ওষুধ পানি ভেবে পান করেন।
কিছুক্ষণের মধ্যেই তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে স্থানীয় গ্রাম্য চিকিৎসক দুলালের কাছে নিয়ে গেলে শহীদুজ্জামানের মৃত্যু হয়।

মৃতের ভাই সাজেদুল ইসলাম জানান, প্রথমে তাকে পল্লী চিকিৎসক আব্দুস সামাদের কাছে নিলে তিনি ওয়াশ করে বাড়ি পাঠিয়ে দেন। বাড়ি নিয়ে আসার পর আবার অসুস্থ হয়ে পড়লে পার্শ্ববতী চুন্নিরআইট গ্রামের পল্লী চিকিৎসক দুলালের কাছে নিয়ে গেলে তার মৃত্যু ঘটে।

স্থানীয় ইউপি সদস্য নাসির উদ্দীন জানান, নিজের দোকানে তিনি নিজেই মোজোর বোতল রাখেন। কিন্তু ভুল বশত বোতলে পানি আছে ভেবে তা পান করেন।

ভৈরবা পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই আব্দুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ভুলের খেসারত তিনি নিজেই দিয়ে গেলেন। এ ঘটনায় মহেশপুর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

বিবার্তা/রায়হান/সউদ 

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত