নিহত ১৪ জনের পরিচয় শনাক্ত, স্বজনদের কাছে হস্তান্তর

| আপডেট :  ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০৫  | প্রকাশিত :  ১৭ এপ্রিল ২০২৪, ০৯:০৫


নিহত ১৪ জনের পরিচয় শনাক্ত, স্বজনদের কাছে হস্তান্তর

ঝালকাঠি প্রতিনিধি


ঝালকাঠির গাবখান ব্রিজের টোল প্লাজায় সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ জনের পরিচয় পাওয়া গেছে। এসময় স্বজনদের বুকফাটা কান্নায় হাসপাতালের পরিবেশ ভারী হয়ে ওঠে।

এর মধ্যে নবদম্পতিসহ একই পরিবারের ৬ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন- রাজাপুর উপজেলার সাংগর গ্রামের বারেক হাওলাদারের মেয়ে নাহিদা আক্তার (২৭) তার স্বামী হাসিবুর রহমান (৩২) দুই সন্তান তাকিয়া (সাড়ে চার বছর) ও তাহমিদ (৮ মাস)। নিহত নাহিদার ভাই সদ্য বিবাহিত বিমান বাহিনীর সদস্য ইমরান হোসেন (২৬) এবং তার স্ত্রী নিপা (২২)। এরা সবাই প্রাইভেটকারের যাত্রী ছিলেন।

এছাড়াও অটোরিকশার যাত্রী গাবখানের সেলিম হাওলাদারের ছেলে নজরুল (৩৫), ওস্তাখান গ্রামের মান্নান মাঝির ছেলে শফিকুল মাঝি (৫০), শেখেরহাট নওপাড়ার আব্দুল হাকিমের ছেলে আতিকুর রহমান সাদি (১১), কাঠালিয়ার তালগাছিয়ার ইব্রাহিমের স্ত্রী তাহমিনা (২৫) তার মেয়ে নুরজাহান (৭), রাজাপুরের উত্তর সাউথপুরের হাসিবুর রহমানের স্ত্রী সনিয়া বেগম (৩০), স্বরূপকাঠির রুহুল আমীন ও টোল প্লাজার সামনের প্রতিবন্ধী ভিক্ষুক শহিদুল ইসলাম।

১৭ এপ্রিল, বুধবার সন্ধ্যা ৭টায় মরদেহগুলো শনাক্তের পরে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সদর থানার ওসি শহিদুল ইসলাম শনাক্তের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের পরিচয় শনাক্ত শেষে উপযুক্ত প্রমাণাদি স্বাপেক্ষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে দুপুর দুইটায় পৌর এলাকার পশ্চিম প্রান্তে পঞ্চম চীন-বাংলাদেশ মৈত্রী গাবখান সেতুর টোল প্লাজায় সিমেন্ট বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার ও ৩টি অটোরিকশা নিয়ে খাদে পড়ে। এ ঘটনায় নারী, শিশুসহ ১৪ জন নিহত হয়।

বিবার্তা/লিমন

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত