সন্তানকে অপহরণ করে স্ত্রীর কাছে মুক্তিপণ দাবি, স্বামী গ্রেফতার

| আপডেট :  ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩১  | প্রকাশিত :  ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩১


সন্তানকে অপহরণ করে স্ত্রীর কাছে মুক্তিপণ দাবি, স্বামী গ্রেফতার

সারাদেশ

সাভার প্রতিনিধি


ঋণের দায়ে সাভার পৌরসভার ইমান্দিপুর এলাকা থেকে শিশু সন্তানকে অপহরণ করেন নেশাগ্রস্ত স্বামী যুবক মুসলিম পাটোয়ারী (৪০)।

এদিকে পোশাক শ্রমিক স্ত্রীর কাছ থেকে টাকা নিতে প্রথম স্বামীর পুত্র সন্তানকে অপহরণ করে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন তিনি। পরে শিশু সন্তানের অপহরণের বিষয়ে সাভার মডেল থানায় একটি সাধারণ ডাইরি করেন মা পারুল বেগম।

পরে জিডির উপর ভিত্তি করে ও তথ্য প্রযুক্তির সহায়তায় সাভার মডেল থানার পুলিশের একটি দল অভিযান চালিয়ে চাঁদপুর জেলার হাজীগঞ্জ থেকে সৎ বাবা মো: মুসলিম পাটোয়ারী (৪০) ও তাঁর সহযোগী মো. মোশারফ হোসেনতে (৫০) গ্রেপ্তার করেন।

শিশুটি অপহরণের সাথে জড়িত ও উদ্ধার অভিযান গ্রেপ্তার দুই আসামির স্বীকারোক্তি বিষয়ে সাভার মডেল থানায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী।

শিশুসন্তান অপহরণের সাথে জড়িত গ্রেফতারকৃতরা হলেন- চাঁদপুর জেলার কচুয়া থানার পদুয়া গ্রাম এলাকার পাটারিবাড়ির সুখ চাঁনের ছেলে মো. মুসলিম পাটোয়ারী (৪০) ও একই উপজেলার সাহেদাপুর গ্রাম এলাকার মৃত আব্দুল মতিনের ছেলে মো. মোশারফ হোসেন (৫০)।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে সাভার মডেল থানার পুলিশ বলেন, ইমান্দিপুর এলাকার ভাড়া বাসা থেকে গত ২১শে এপ্রিল বিকেল ৩ টার দিকে পোশাক শ্রমিক পারুলের ৮ বছরের ছেলে মো. ইমামুলকে অপহরণ করেন তারই সৎ বাবা মুসলিম পাটোয়ারী (৪০) ও তার সহযোগী মোশারফ হোসেন (৫০)।
অপহরণের শিকার ইমামুলকে খেলনা কিনে দিয়ে ঘুরতে যাওয়ার কথা বলে চাঁদপুর জেলার কচুয়া থানার পদুয়া পাটারিবাড়ি গ্রামে নেওয়া হয়। সেখানে মুসলিম পাটোয়ারী তার পরিচিত মোশারফ হোসেনের বাড়িতে ইমামুলকে আটকে রাখে। পরে পরিচয় লুকিয়ে বিভিন্ন নম্বর থেকে মুঠোফোনে কল করে পারুলের কাছে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। এ ঘটনায় ২২শে এপ্রিল পারুল বেগম সাভার মডেল থানায় একটি জিডি করেন।

পরে অভিযুক্তদের দেয়া ঠিকানায় গেলে পারুল বেগমকেও জিম্মি করে। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ উদ্ধার
অভিযান চালিয়ে ২৩শে এপ্রিল সকাল সাড়ে ১১ ঘটিকার দিকে  মুসলিম পাটোয়ারী ও মোশারফ হোসেনকে চাঁদপুর
জেলার হাজীগঞ্জ থানা এলাকা থেকে গ্রেফতার করে।

পরে গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে দেওয়া তথ্য অনুযায়ী শিশুটিকে কচুয়া থানার পদুয়া পাটারিবাড়ি থেকে উদ্ধার করা হয়। গ্রেফতার দুই আসামিকে ঢাকার আদালতে পাঠানো হয়েছে।

বিবার্তা/শরিফুল/মাসুম

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত