১১ ম্যাচের নিষেধাজ্ঞায় আর্জেন্টাইন গোলরক্ষক

| আপডেট :  ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০০  | প্রকাশিত :  ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০০


১১ ম্যাচের নিষেধাজ্ঞায় আর্জেন্টাইন গোলরক্ষক

খেলা

স্পোর্টস ডেস্ক


প্রতিপক্ষের গোলরক্ষকসহ খেলোয়াড়দের দিকে লেজার লাইট মারার অপরাধে বড় ধরনের শাস্তি পেয়েছেন নাহুয়েল গুসমান। আর্জেন্টাইন এই গোলরক্ষককে ১১ ম্যাচ নিষিদ্ধ করেছে মেক্সিকান ফুটবল ফেডারেশন (এফএমএফ)।

গত রবিবার মেক্সিকোর শীর্ষ প্রতিযোগিতা লিগা এমএক্সে টাইগ্রেস ইউএএনএল এবং মন্টেরি মুখোমুখি হয়েছিল। যেখানে টাইগ্রেস ক্লাবের আর্জেন্টাইন গোলরক্ষক গুসমান চোটের কারণে খেলতে পারেননি। তবে ড্রেসিংরুম থেকে তিনি মাঠে লেজার লাইট মারার কিছু ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে তদন্তের পর তার বিরুদ্ধে বড় শাস্তি ঘোষণা করেছে এফএমএফ।

শেষ পর্যন্ত সেদিন দুই দলের ম্যাচটি ৩-৩ গোলে ড্র হয়েছিল। তবে পরবর্তীতে আলোচনা শুরু হয় গুসমানে লেজার ব্যবহার করা নিয়ে। তিনি মন্টেরি গোলরক্ষক এসটেবান আন্দ্রাদার দিকে লেজারের আলো ফেলেছিলেন এবং পরে সেটি নিয়ে সমালোচনা শুরু হলে ক্ষমাও চান এই টাইগ্রেস গোলরক্ষক।

১৮ এপ্রিল, বৃহস্পতিবার এক বিবৃতিতে এফএমএফ জানায়, ম্যাচ চলাকালে অনুপযুক্ত আচরণের জন্য টাইগ্রেস ক্লাবের নাহুয়েল ইগনাসিও গুসমানকে ১১ ম্যাচের নিষেধাজ্ঞা দিয়েছে ডিসিপ্লিনারি কমিটি। তার আচরণ ফেডারেশনের নীতিমালা ভঙ্গ করেছে। পরবর্তীতে টাইগ্রেস ক্লাবও নিজেদের অভ্যন্তরীণ নীতিমালা অনুসারে গুসমানকে শাস্তি দেওয়া হবে বলে ঘোষণা দিয়েছে।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত