সাকিবের বাংলা টাইগার্সে তাওহীদ হৃদয়

| আপডেট :  ১৮ অক্টোবর ২০২৪, ০৩:৪৫  | প্রকাশিত :  ১৮ অক্টোবর ২০২৪, ০৩:৩৮

আন্তর্জাতিক ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের জনপ্রিয়তার ধারায় টি-টেন লিগও এখন অন্যতম আকর্ষণীয় একটি টুর্নামেন্ট। আর সেই আবুধাবি টি-টেন লিগে প্রথমবারের মতো জায়গা করে নিয়েছেন বাংলাদেশের ডানহাতি ব্যাটার তাওহীদ হৃদয়। তরুণ এই প্রতিভাবান ক্রিকেটার এবার খেলবেন বাংলা টাইগার্সের হয়ে।

দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সাকিব আল হাসান, যিনি ইতোমধ্যেই বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। দলে আরও আছেন তারকা স্পিনার রশিদ খান, যিনি টি-টোয়েন্টি ক্রিকেটের অন্যতম সেরা বোলার হিসেবে পরিচিত।

হৃদয়ের জন্য এটি হবে তার প্রথম টি-টেন টুর্নামেন্ট। গতকাল প্লেয়ার্স ড্রাফটের ১৮তম রাউন্ডে বাংলা টাইগার্স তাকে দলে ভিড়িয়েছে। এর আগে হৃদয় বিপিএলে দারুণ পারফর্ম করেছেন এবং ২০২৩ সালে জাফনা কিংস এবং ২০২৪ সালে ডাম্বুলা সিক্সার্সের হয়ে শ্রীলঙ্কার ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টেও খেলেছেন।

বাংলা টাইগার্স তাদের স্কোয়াডে আরও শক্তিশালী খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করেছে, যার মধ্যে আছেন লিয়াম লিভিংস্টোন, ইফতিখার আহমেদ এবং দিনেশ কার্তিক। গত আসরের দল থেকে তারা রেখে দিয়েছে জশ লিটল, দাসুন শানাকা এবং হযরতউল্লাহ জাজাইকে, যাদের অভিজ্ঞতা দলকে আরও শক্তিশালী করবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত