পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, আহত ৫ 

| আপডেট :  ২২ অক্টোবর ২০২৪, ০৩:৪২  | প্রকাশিত :  ২২ অক্টোবর ২০২৪, ০৩:৪২

খুলনার কয়রায় পুলিশের ওপর হামলা করে আসামিকে ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এতে ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন।

সোমবার (২১ অক্টোবর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- কয়রা থানার এসআই সুজিত ঘোষ, এসআই প্রণয় মণ্ডল, এএসআই আব্দুস সামাদ, কনস্টেবল আসাদুজ্জামান ও নারী কনস্টেবল ঝর্ণা খাতুন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরেছেন বলে জানা গেছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাত ১০টার দিকে কয়রা থানা পুলিশের একটি দল, কয়রা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৭৪/২৪নং একটি অপহরণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামিদের গ্রেপ্তারে অভিযান চালায়। এ সময় উপজেলার আমাদি ইউনিয়নের কাটাখালি গ্রামের নওশের গাজীর ছেলে ওয়ারেন্টভুক্ত আসামি হারুনের বাড়িতে অভিযান চালিয়ে তার বসতঘর থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার সময় ১০/১৫ জনের একটি দল পুলিশের ওপর হামলা করে হারুনকে ছিনিয়ে নেয়। এ সময় ঐ মামলার অপর আসামি আম্বিয়া খাতুনকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়।  

কয়রার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, আহত পুলিশ সদস্যরা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে থানায় ফিরে গেছে। 

কয়রা থানার ওসি (তদন্ত) মো. শাহ আলম বলেন, এ ব্যাপারে ৯ জনের নাম উল্লেখ করে আরও কয়েকজনকে অজ্ঞাতনামা আসামি করে কয়রা থানায় মামলা করা হয়েছে। আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত