বিপিএল: ইমরুলের ব্যাটে আসরের প্রথম ফিফটি

| আপডেট :  ১৯ জানুয়ারি ২০২৪, ০৪:২৯  | প্রকাশিত :  ১৯ জানুয়ারি ২০২৪, ০৪:২৯


বিপিএল: ইমরুলের ব্যাটে আসরের প্রথম ফিফটি

খেলা

স্পোর্টস ডেস্ক


বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম ম্যাচেই অর্ধশতকের দেখা পেয়েছেন ওপেনার ইমরুল কায়েস। উদ্বোধনী ম্যাচে ৪৩ বলে অর্ধশতক পূর্ণ করেন এই ওপেনার। তার নেতৃত্বেই তিনটি (২০১৮, ২০২২ ও ২০২৩ সাল) শিরোপা উৎসব করেছে টুর্নামেন্টের সর্বোচ্চ চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তবে বিপিএলের দশম আসর থেকে তাকে আর নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে না। তাকে সরিয়ে ওপেনার লিটন দাসকে অধিনায়ক করছে ফ্র্যাঞ্চাইজিটি।

মূলত কিছু ম্যাচে তাকে একাদশের বাইরে রাখার পরিকল্পনা থেকেই অধিনায়কত্ব থেকে এই ওপেনারকে সরানো হয়েছে, বলে গুঞ্জন রয়েছে। তবে কুমিল্লার সিদ্ধান্তে যে কিছুটা খুঁত আছে, দশম আসরের উদ্বোধনী ম্যাচেই সেই প্রমাণ দিলেন এই ওপেনার। নেতৃত্বভার হারানোর ক্ষোভ গণমাধ্যমে না ঝাড়লেও মাঠে ঠিকই উগরে দিয়েছেন তিনি। এটি চলতি বিপিএলের প্রথম হাফ-সেঞ্চুরি।

৪২ বলে হাফ-সেঞ্চুরি তুলে নিয়েছেন এই ওপেনার। তবে ব্যক্তিগত অর্ধশতকের পর খুব বেশিক্ষণ ক্রিজে থিতু হতে পারেননি তিনি। দুই ছক্কা ও ৬ চারে ব্যক্তিগত ৬৬ রানে তাসকিনের বলে শরিফুলের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

এর আগে, ব্যক্তিগত ২৩ রানে জীবন পান কুমিল্লার সাবেক এই অধিনায়ক। সেই সুযোগ বেশ ভালোভাবেই কাজে লাগিয়েছেন তিনি। এর আগেও, পাওয়ার প্লেতেই লিটনকে হারায় কুমিল্লা। সেখান থেকে কুমিল্লাকে টেনে তোমার দায়িত্ব নেন ইমরুল ও হৃদয় জুটি। দলীয় ২৩ রানে লিটন ফেরার পর ১০০ রানের জুটি গড়েন তারা।

বিবার্তা/জবা

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত