ইনজুরি থেকে অবশেষে মাঠে ফিরছেন নেইমার

| আপডেট :  ১৪ অক্টোবর ২০২৪, ০৭:১৭  | প্রকাশিত :  ১৪ অক্টোবর ২০২৪, ০৭:১৭

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নেইমার হাঁটুর ইনজুরি থেকে দ্রুত সেরে উঠছেন এবং আগামী ২১ অক্টোবর মাঠে ফিরতে পারেন বলে ইএসপিএন ব্রাজিল সূত্রে জানা গেছে। আল হিলাল দলের এই তারকা খেলোয়াড় গত বছর ব্রাজিলের হয়ে আন্তর্জাতিক ম্যাচ খেলার সময় তার বাঁ হাঁটুতে এসিএল এবং মেনিসকাস ছিঁড়ে যাওয়ার কারণে এক বছর ধরে মাঠের বাইরে ছিলেন।

গত ২৯ সেপ্টেম্বর নেইমার আল হিলাল দলের সাথে অনুশীলনে ফিরে এসেছেন। তার পুনর্বাসন প্রক্রিয়ার সাথে যুক্ত ব্যক্তিরা মনে করছেন যে তিনি ২১ অক্টোবর আল আইন-এর বিপক্ষে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে মাঠে ফিরতে পারেন।

আল হিলাল কোচ জর্জ জেসুসই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন কখন নেইমার খেলায় ফিরতে পারবেন। তবে তার আগে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমারের অনুমোদন প্রয়োজন, যিনি নেইমারের অস্ত্রোপচার করেছিলেন। লাসমার শীঘ্রই সৌদি আরব ভ্রমণ করবেন নেইমারের ফিটনেস পরীক্ষা করার জন্য।

নেইমার, যিনি ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা, ২০২৩ সালের আগস্টে প্যারিস সেন্ট জার্মেইন থেকে সৌদি প্রো লিগের আল হিলালে যোগ দিয়েছিলেন, কিন্তু মাত্র পাঁচটি ম্যাচ খেলেই ইনজুরিতে পড়েছিলেন।

ব্রাজিল ফুটবল কনফেডারেশন নেইমারের পুনর্বাসন প্রক্রিয়া নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছে এবং আশা করছে যে তিনি নভেম্বরের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচগুলিতে ভেনিজুয়েলা এবং উরুগুয়ের বিপক্ষে দলে থাকতে পারবেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত