জঙ্গি সংগঠনগুলোকে বিএনপি-জামাত মদদ দিচ্ছে: আইনমন্ত্রী

| আপডেট :  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৩৮  | প্রকাশিত :  ০৩ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৩৮


জঙ্গি সংগঠনগুলোকে বিএনপি-জামাত মদদ দিচ্ছে: আইনমন্ত্রী

রাজনীতি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি


জঙ্গি সংগঠনগুলোকে বিএনপি-জামায়াত মদদ দিয়ে যাচ্ছে বলেই সাবধান থাকতে হবে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক।

৩ ফেব্রুয়ারি, শনিবার দুপুরে দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায় হামলার আশঙ্কা ও নিরাপত্তা জোরদার করার বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন।

তিনি এসময় বলেন, যতদিন জঙ্গি সংগঠনগুলোকে বিএনপি-জামায়াতের মদদ থাকবে ততদিন পর্যন্ত সাবধান থাকতে হবে, সাবধান থাকব।

আনিসুল হক বলেন, বিএনপির প্রতিষ্ঠাতারা হত্যা করে রাজনীতি করতেন। বাংলাদেশের মানুষ তাদেরকে চিনে ফেলছে, তারা আর সেই খেলা খেলতে পারবেন না। এখন বাংলাদেশের মানুষ বাংলাদেশের ভাগ্য নিয়ন্ত্রণ করবে।

আইনমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত যদি সন্ত্রাস করে বাংলাদেশের অর্জন নষ্ট করতে চায়, তাহলে আইনের মাধ্যমে কঠোর হস্তে দমন করা হবে। আমরা কোনো সন্ত্রাস সহ্য করব না। আমরা উন্নয়নের পথে হাঁটছি, পেছনের দিকে নিয়ে যাওয়া যাবে না। যারা পেছন দিকে নেওয়ার চেষ্টা করবে–তাদের বিরুদ্ধে আমরা আইনের মাধ্যমে ব্যবস্থা নেব।

আইনমন্ত্রী আরও বলেন, বাংলাদেশের মানুষ ৭ জানুয়ারি ভোট দিয়ে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করেছেন। এই জনপ্রতিনিধিরাই বাংলাদেশের মানুষকে সেবা করবে, সেটাই ম্যান্ডেট এবং সেটায় হবে।

এছাড়া দলীয় প্রতীকে অন্যান্য রাজনৈতিক দল স্থানীয় সরকার নির্বাচনে অংশ নিলে আওয়ামী লীগের ভূমিকা কি হবে জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও দলের নীতি নির্ধারকেরা এ বিষয়ে সিদ্ধান্ত নিবেন।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাফিকুল ইসলাম সাফিসহ দলীয় নেতাকর্মীরা।

বিবার্তা/আকঞ্জি/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত