মেসি মাঠে না নামায় জরিমানার মুখে আয়োজকরা

| আপডেট :  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৪৩  | প্রকাশিত :  ০৫ ফেব্রুয়ারি ২০২৪, ০৪:৪৩


মেসি মাঠে না নামায় জরিমানার মুখে আয়োজকরা

খেলা

স্পোর্টস ডেস্ক


বর্তমানে প্রাক-মৌসুম সফরে রয়েছে যুক্তরাষ্ট্রে ক্লাব ইন্টার মায়ামি। দলের সঙ্গে রয়েছেন লিওনেল মেসিও। ইতোমধ্যে কয়েকটি ম্যাচেও মাঠে নেমেছেন আর্জেন্টাইন তারকা। ৪ ফেব্রুয়ারি, রবিবার হংকং স্টেডিয়ামে হংকং একাদশের বিপক্ষে মাঠে নামে আমেরিকার ক্লাবটি। মেসি-সুয়ারেজকে ছাড়াই ৪-১ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। এদিকে এই ম্যাচে মাঠে নামেননি মেসি। তাতে কিছুটা হতাশ হয়েছেন স্থানীয় দর্শকরা।

মেসিকে মাঠে খেলতে দেখার জন্য হংকংয়ের এক হাজার ডলারের উপরে খরচ করে টিকিট কেটেছিলেন ভক্তরা। শুরুর একাদশে মেসি না থাকার পর দ্বিতীয়ার্ধে মাঠে উপস্থিত ভক্তরা ‘আমরা মেসিকে (মাঠে) চাই’ চ্যান্ট করেন। কিন্তু কোন কিছুতেই কাজ হয়নি। দুয়োও দেন মাঠে থাকা ভক্তরা। খেলেননি সুয়ারেজও।

জনপ্রিয় ক্রীড়াভিত্তিক সংবাদ মাধ্যম ইএসপিএন জানিয়েছে, হংকং একাদশের বিপক্ষে মেসিকে দেখার আশায় ছিল হংকং সরকার। এই জন্য আয়োজকদের অনুদান দিয়েছিল। কিন্তু বিশ্বকাপজয়ী তারকাকে এক মিনিটও না খেলানোয় হতাশ হয়েছে দেশটির সরকার। যে কারণে অনুদান থেকে অর্থ কেটে রাখার ইঙ্গিত দেওয়া হয়েছে।

এক বিবৃতিতে বলা হয়, মেসি না খেলায় সরকার ও ফুটবল ভক্তরা হতাশ। আয়োজকদের কাছে সব ফুটবল ভক্ত ব্যাখ্যা পাওয়ার দাবি রাখে। বিবৃতিতে জানানো হয়, মায়ামি-হংকং একাদশ ম্যাচের জন্য হংকংয়ের মেজর স্পোর্টস ইভেন্টস কমিটি (এমএসইসি) ভেন্যু বাবদ ১০ লাখসহ মোট দেড় কোটি হংকং ডলার অনুদান দিয়েছিল।

মেসি না খেলায় এখন আয়োজকদের প্রদেয় অর্থ কেটে নেওয়ার কথাও জানানো হয়েছে বিবৃতিতে। সেখানে উল্লেখ করা হয়, এমএসইসি আয়োজকদের সঙ্গে হওয়া শর্তাবলির পরিপ্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবে, যার মধ্যে মেসি না খেললে তহবিলের পরিমাণ হ্রাস অন্তর্ভুক্ত।

বিবার্তা/এমজে

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত