যাত্রাবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে কিশোর খুন

| আপডেট :  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৩  | প্রকাশিত :  ০৮ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৩


যাত্রাবাড়ীতে পূর্ব শত্রুতার জেরে কিশোর খুন

সারাদেশ

বিবার্তা প্রতিবেদক


রাজধানীর যাত্রাবাড়ী কুতবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে পূর্ব শত্রুতার জের ধরে মোহাম্মদ জামাল (১৮) নামক এক কিশোর ছুরিকাঘাতে নিহত হয়েছে। এ ঘটনায় তারই বন্ধু আমির হোসেন (১৮)  গুরুতর আহত হয়েছে।

নিহত জামাল ওয়েল্ডিং মিস্ত্রি ও আমির হোসেন একটি ছাপা কারখানায় কাজ করত। তারা উভয় কুতুবখালী এলাকার বাসিন্দা।

বুধবার (৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থয় উদ্ধার করে ঢাকা মেডিকেল জরুরি বিভাগে নিয়ে আসলে রাত সাড়ে নয়টার দিকে দায়িত্বগত চিকিৎসক জামালকে মৃত ঘোষণা করেন।

নিহত জামালকে ( ঢামেক ) হাসপাতালে নিয়ে আসা তার বন্ধু আসাদুল জানান, আজ রাতে সিফাত, শিমুল, আরাফাত, ফারদিন সহ কয়েকজন জামাল ও আমিরকে বাসা থেকে ডেকে নিয়ে যায় কুতুবখালী উচ্চ বিদ্যালয়ের সামনে, সেখানে তাদের দুজনকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে। এতে জামালের বুকে ও পিঠে সহ শরীরের বিভিন্ন অংশে ছুরিকাঘাত করা হয় ও আমিরকে পিঠে এবং মেরুদণ্ডে ছুরিকাঘাত করা হয়। পরে দুজনকে দ্রুত ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক জামালকে মৃত ঘোষণা করেন। ও আমির হোসেনকে ভর্তি রাখা হয়। কী নিয়ে দ্বন্দ্ব আমরা কিছু বলতে পারছি না, তবে জানা গেছে সিনিয়র জুনিয়র নিয়ে এই দ্বন্দ্বের সৃষ্টি হয়।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, যাত্রাবাড়ীতে সিনিয়র জুনিয়ার দ্বন্দ্বে দুই কিশোর  ছুরিকাঘাতে আহত অবস্থায় ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক জামাল নামে এক কিশোরকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, আমির হোসেন নামক এক কিশোরকে ভর্তি দেয়া হয়েছে। চিকিৎসকের বরাত দিয়ে তিনি বলেন তার অবস্থাও আশঙ্কাজনক। এ বিষয়ে যাত্রাবাড়ী থানাকে অবগত করা হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় উভয় পক্ষের পাঁচজনকে আটক করা হয়েছে।

বিবার্তা/বুলবুল/এসবি

© BBARTA24.NET
Developed by : ORANGEBD
  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত