ছাত্রদের ওপর হামলার অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার

| আপডেট :  ১৩ অক্টোবর ২০২৪, ১১:১০  | প্রকাশিত :  ১৩ অক্টোবর ২০২৪, ১১:১০

কিশোরগঞ্জের ভৈরবে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রদের ওপর হামলার অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা আলী মনসুর রাজুকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ ও র‌্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্পের সদস্যরা। রোববার (১৩ অক্টোবর) দুপুর আড়াই টার দিকে ফেরিঘাট মিনাবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে।

বিকেলে কিশোরগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে। বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ভৈরব র‌্যাব ক্যাম্প স্কোয়াড কমান্ডার মো. শহিদুল্লাহ এ তথ্য নিশ্চিত করেছেন।

আটক হওয়া আলী মনসুর রাজু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি। তিনি পৌর শহরের আড়াই ব্যাপারির বাড়ির শেখ তারা মিয়ার ছেলে ।

সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা যায়, বৈষম্যবিরোধী আন্দোলনে ছাত্রদের ওপর হামলা ও বিএনপির দলীয় কার্যালয় ভাঙচুরের ঘটনায় গত ২৭ ও ২৮ আগস্ট ভৈরব থানায় ২টি ও ১ সেপ্টেম্বর কিশোরগঞ্জ আদালতে ১টিসহ মোট তিনটি মামলা করা হয়। মামুন, রুবেল ও আলমের দায়ের করা মামলায় রোববার দুপুরে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে শহরের ফেরিঘাট মিনাবাজার এলাকা থেকে আলী মনসুর রাজুকে গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে ভৈরব থানার ওসি মোহাম্মদ হাসমত উল্লাহ জানান, বৈষম্যবিরোধী আন্দোলনে দেশীয় অস্ত্রসহ ছাত্রদের ওপর হামলার ঘটনার মামলায় রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। এজাহারনামীয় বাকি আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে চলতি মাসে পুলিশ ও র‌্যাবের যৌথ অভিযানে একই মামলায় এজাহারভূক্ত আরও ৭ জন নেতাকে আটক করে যৌথবাহিনী।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত