গুরুতর আহত রাকুল

| আপডেট :  ১৬ অক্টোবর ২০২৪, ০২:১৪  | প্রকাশিত :  ১৬ অক্টোবর ২০২৪, ০২:০৬

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাকুল প্রীত সিং। শরীর চর্চা করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন তিনি। ভারতীয় সংবাদ সংস্থা আইএএনএস একটি সূত্রে বরাত দিয়ে জানায়, কয়েক দিন ধরে বিশ্রামে রয়েছেন রাকুল। এ সময় তার অবস্থা বেশ ভীতিকর ছিল। গত ৫ অক্টোবর সকালে ওয়ার্কআউট করার সময় দুর্ঘটনা ঘটে। এদিন বেল্ট না পরেই ৮০ কেজি ওজনের ডেডলিফট তুলেছিলেন এই সুন্দরী। তখন পিঠে টান লাগে।’

রাকুল আঘাত পাওয়ার পরেও শুটিং করেছেন। সূত্রটি বলছে, আগে থেকেই শিডিউল দেওয়া ছিল। ফলে ‘দে দে পেয়ার দে’ শারীরিক অসুস্থতা থাকলেও দুদিন শুটিং করেছেন রাকুল। দুর্ঘটনার পর তিন দিন ব্যথা সহ্য করেন তিনি। ফিজিশিয়ানের সঙ্গে দেখা করে ব্যথা কমানোর জন্য ৩-৪ ঘণ্টা পর পর ফিজিওথেরাপিও নিয়েছেন রাকুল। তবে গত ১০ অক্টোবর রাকুলের জন্মদিনের পার্টির আগে খারাপ পরিস্থিতি তৈরি হয়।

অসুস্থতার কারণে নিজের জন্মদিন উদযাপন করতে পারেননি রাকুল। জানা গেছে, আঘাতের কারণে রাকুলের এল৪, এল৫ এবং এস১ নার্ভ জ্যাম হয়ে যায়। এছাড়া তার রক্তচাপ কমে যায়। অতিরিক্ত ঘামতে থাকেন নায়িকা। পরে তাকে বেড রেস্ট দেওয়া হয়। এ সময় রাকুলকে পেশি শিথিল করার ইনজেকশন দেওয়া হয়। সব মিলিয়ে রাকুলের জন্মদিনটা ছিল ঘটনাবহুল। তবে আশার কথা হলো এই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি।

রাকুল অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ইন্ডিয়ান টু’।  গত ১২ জুলাই সিনেমাটি মুক্তি পায়।

রাকুলের হাতে থাকা ৩টি সিনেমা হলো ‘ইন্ডিয়ান থ্রি’, ‘দে দে পেয়ার দে’ ও ‘মেরি পত্নী কা রিমেক’।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত