ম্যাক্সওয়েলের টুইটার ভাইরাল

| আপডেট :  ০৫ আগস্ট ২০২১, ১২:৪৩  | প্রকাশিত :  ০৫ আগস্ট ২০২১, ১২:৪৩

দীর্ঘ ২৭ বছর পর প্রথমবারের মতো অস্ট্রেলিয়ানরা নিজেদের দলের ম্যাচ নিজেদের টিভিতে দেখতে পারেননি। বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগমুহূর্তে দেশটির সম্প্রচার প্রতিষ্ঠান অনীহা জানায়।

১৯৯৪ সালে পাকিস্তান সফরের পর এবারই প্রথম দেশের বাইরে অস্ট্রেলিয়ার কোনো সিরিজ দেখাচ্ছে না অস্ট্রেলিয়ান কোনো টেলিভিশন কিংবা অন্য কোনো মিডিয়া।

তবে খেলা দেখার জন্য হন্যে হয়ে আছেন বাংলাদেশ সফরে না আসা অসি তারকারা। এদের মধ্যে অস্ট্রেলীয় দলের নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও হার্ডহিটার ম্যাক্সওয়েল অন্যতম। খেলা দেখার লিংক খুঁজছেন গ্লেন ম্যাক্সওয়েল।

মিরপুরে বুধবার সিরিজে দ্বিতীয় টি-টোয়েন্টি শুরুর পরই গ্লেন ম্যাক্সওয়েলের একটি টুইট ভাইরাল হয়েছে। তিনি লিখলেন— ‘অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি খেলা দেখার লিংক আছে কারও কাছে?’

তার সেই টুইটে অনেক রিটুইটে মজার সব কথা লিখছেন। কেউ কেউ মিরপুরে অস্ট্রেলিয়ার ধরাশায়ী হওয়ার বিষয়কে টেনে আনছেন প্রসঙ্গ ধরে।

লিংক খুঁজে বেড়াচ্ছেন ফিঞ্চও। টুইটারের স্মরণাপন্ন হয়েছেন তিনি। লিখেছেন— ‘খেলার লিংক কোথাও খুঁজে পাচ্ছি না। ভেবেছিলাম অস্ট্রেলিয়ায় ইউটিউবের মাধ্যমে ম্যাচটি দেখা যাবে।’

তার পর তাকে অস্ট্রেলিয়ার এক সাংবাদিক বাংলাদেশের একটি ইউটিউব চ্যানেলের লিংক দেন। এতে খুশি হয়ে ফিঞ্চ তাকে রিটুইটে ধন্যবাদ জানান।

অবশ্য অনেকের মতে, একদিক থেকে বেশ যন্ত্রণামুক্ত আছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ও তাদের সমর্থকরা। কারণ বাংলাদেশের মাঠে ভরাডুবি যে দেখতে হচ্ছে না তাদের।

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে এখন ২-০তে এগিয়ে বাংলাদেশ। প্রথমটিতে ২৩ রানে জয় পেয়েছেন টাইগাররা। দ্বিতীয়টিতে ৫ উইকেটের ব্যবধানে জয়। মিরপুরের স্পিনসহায়ক স্লো উইকেটে ব্যাটিংটাই বুঝে উঠতে পারছেন না অসি ব্যাটস্যম্যানরা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত