২২ এএসপিকে বদলি করে প্রজ্ঞাপন

| আপডেট :  ২১ ডিসেম্বর ২০২১, ০৬:১১  | প্রকাশিত :  ২১ ডিসেম্বর ২০২১, ০৬:১১

পরিদর্শক থেকে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি পাওয়া বাংলাদেশ পুলিশের ২২ কর্মকর্তাকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে। মঙ্গলবার (২১ ডিসেম্বর) জারি করা পৃথক প্রজ্ঞাপন থেকে এই পদোন্নতির তথ্য জানা গেছে।

প্রজ্ঞাপনে স্বাক্ষর করেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। প্রজ্ঞাপনে বলা হয়, কুড়িগ্রাম জেলার পরিদর্শক (নি.) বর্তমানে সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত মো. শাহআলমকে কক্সবাজারের অষ্টম আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) সহকারী পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার আবুল হাসান মো. যায়ীদকে সিলেটের সপ্তম এপিবিএনে, পটুয়াখালীর আজাহার হোসেন, পঞ্চগড়ের মো. আমিনুল ইসলাম, কিশোরগঞ্জের মো. হাম্মাদ হোসেন, নেত্রকোনার মো. বিল্লাল হোসেনকে র‌্যাবে, সিরাজগঞ্জের মো. আব্দুল আউয়াল সরদারকে টাঙ্গাইলের পিটিসিতে, ঠাকুরগাঁওয়ের আবু মো. দিলওয়ার হোসেনকে নৌ-পুলিশে বদলি করা হয়েছে।

নারায়ণগঞ্জের শেখ কবিরুল ইসলামকে ঢাকার টিডিএসে এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার মো. খলিলুর রহমানকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) সহকারী কমিশনার (এসি) হিসেবে বদলি করা হয়েছে।

আরেকটি প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা অ্যান্টি টেররিজমের মো. আফিজুল ইসলামকে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার (এসি) হিসেবে বদলি করা হয়েছে। ঢাকার পুলিশের বিশেষ শাখা (এসবি) এ,বি,এম রওশনকে ঢাকার এসবিতে, পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সৈয়দ আব্দুর রউফকে ঢাকার টিডিএসে, মো. সেলিম রেজাকে খুলনার পুলিশ ট্রেনিং সেন্টার পিটিসিতে, পুলিশ সদরদপ্তরের মো. আব্দুল করিমকে একই বিভাগের এএসপি করা হয়েছে।

এছাড়াও রাজশাহী সারদার মো. আবু সাঈদকে র‌্যাবে, কুড়িগ্রামের মুরশিদুল করিম মু. ইসতেশামকে রাজশাহী সারদায়, ঢাকার শিল্পাঞ্চল-১ এর মো. ইফতেখার হাসানকে টুরিস্ট পুলিশে, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) মো. সহিদুল ইসলামকে চট্টগ্রামের নবম এপিবিএনে, আর এ.কে.এম মহিউদ্দিনকে সিএমপিতে, সিআইডির ফতেহ মো. ইফতেখারুল আলমকে সিআইডিতে এবং নৌ-পুলিশের মো. রেজাউল করিম ভূঁইয়াকে ডিএমপির এসি হিসেবে বদলি করা হয়েছে।

প্রজ্ঞাপনের আদেশটি অবিলম্বে কার্যকরের নির্দেশ দেওয়া হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত